Cricket Bangladesh

4.45 (4489)

ألعاب رياضية | 7.2MB

تفاصيل التطبيق

বাংলাদেশের আবেগের আরেক প্রতিশব্দ যেন ক্রিকেট। রূপে-রঙে ক্রিকেটকে নিয়ে মাতামাতির শেষ নেই এই ষোল কোটি জনতার। ক্রিকেট পাগল এই জাতির জন্য বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে দেশের ক্রিকেট ইতিহাসে নির্মিত মোবাইল অ্যাপ্লিকেশন “ক্রিকেট বাংলাদেশ”। অনন্য সব ফিচার আর সেবার মানোন্নায়নের মাধ্যমে সেই উন্মাদনাকে অন্য রূপে নিয়ে গেছে “ক্রিকেট বাংলাদেশ”। বাংলায় লাইভ স্কোর, প্লেয়ার প্রোফাইল, ম্যাচ শিডিউল কিংবা নিউজসহ রয়েছে রকমারী সব ফিচার। সোজাসাপ্টা আলো ফেলি সেই সব ফিচারের ওপরেইঃ
------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------
* হোমঃ হোম পেজের একদম শুরুতেই থাকবে পরবর্তী সকল ম্যাচের সময়সূচী যা চক্রাকারে চলতে থাকবে। এছাড়াও থাকবে সর্বশেষ নিউজ আপডেটের হেডলাইনসমূহ।
* লাইভস্কোরঃ বাংলাদেশের সবগুলো ম্যাচের সরাসরি স্কোর আপডেট পাওয়া যাবে সম্পূর্ণ বাংলায়। উপরন্ত থাকবে গুরুত্বপূর্ণ হাই ভোল্টেজ সব ম্যাচের লাইভ স্কোর আপডেট।
* নিউজঃ বাংলাদেশের ক্রিকেট এবং ক্রিকেট দল সংক্রান্ত সর্বশেষ যে কোন খবর জানতে চোখ রাখুন এই ফিচারে।
* র‍্যাংকিংঃ ক্রিকেটের তিনটি ফরম্যাটেই বাংলাদেশী ক্রিকেটারদের তিনটি বিভাগেই সর্বশেষ র‍্যাংকিং এর পাশাপাশি থাকছে তিন ফরম্যাটের সেরা দলগুলোর র‍্যাংকিং।
* টাইগার জোনঃ পরিপূর্ণ স্ট্যাটিস্টিক্সসহ সকল খেলোয়াড়দের প্লেয়ার প্রোফাইল পাওয়া যাবে এখান থেকে।
* ফিক্সচারঃ চলমান ও পরবর্তী সকল সিরিজের ম্যাচ শিডিউল থাকছে একদম হাতের কাছেই। এছাড়াও থাকছে গুরুত্বপূর্ণ সব ম্যাচের পরিপূর্ণ পরিসংখ্যান।
* ক্রিকেট আড্ডাঃ আপনার ফেসবুক, টুইটার বা গুগল প্লাস এর মতো সামাজিক যোগাযোগের মাধ্যম তো বটেই নিজস্ব ইমেইল এড্রেসের সাহায্যেও খুলতে পারেন নিজের প্রোফাইল। যা থেকে শেয়ার করতে পারেন নিজের মতামত বা কোন ছবি অথবা কমেন্ট করতে পারেন অন্যের পোস্টেও। এছাড়াও লাইক অপশন তো থাকছেই। সেটিংস অপশন থেকে আপনি ঠিক করে নিতে পারেন আপনার নোটিফিকেশন এবং ভাইব্রেশনের এলার্টসমূহ।
সবশেষে থাকছে আপনার পছন্দ বা অপছন্দের ভিত্তিতে অ্যাপটিকে রেটিং দেওয়ার সুবিধাও।

Show More Less

ما هو جديد ক্রিকেট বাংলাদেশ

Maintenance Release.

المعلومات

تحديث:

الإصدار: 25.19.6.16

نظام الأندرويد المتوافق: Android 4.1 or later

التقييم

مشاركة

ما قد تحب