মেদ ও চর্বি কমানোর ব্যায়াম Fat Burning Exercise

3.8 (18)

الصحة واللياقة البدنية | 5.7MB

تفاصيل التطبيق

মেদ ও চর্বি কমানোর ব্যায়াম শরীরের জন্য সামান্য কষ্টকর হলেও এর সুফল কিন্তু হাতেনাতে পাওয়া যায়। এতে করে একদিকে যেমন শরীরের বাড়তি মেদ ঝরে যায়, সাথে ওজন টাও কমে আপনার সাভাবিক মাত্রাতে চলে আসে। সুস্থ থাকা ও শরীরকে ফিট রাখার জন্য সবচেয়ে জরুরি ব্যাপার হল মেদ ভুরি কমানো ও সাথে ওজন কমানো। অনেকেরই দেখা যায় শরীরের অন্যান্য অংশের তুলনায় পেট বেশি মেদবহুল হয়। ফিটনেসের পুরো কার্যক্রমটিই তখন ভন্ডুল হয়ে যেতে পারে। আবার অনেক সময় খাদ্য নিয়ন্ত্রণে থাকার পরেও অনেকেরই পেটের মেদ নিয়ন্ত্রণে থাকে না। সেক্ষেত্রে কিছু অনুশীলন রপ্ত করে নিয়মিত চর্চা করা উচিত। তবেই হতে পারবেন মেদহীন ফুরফুরে দেহের অধিকারী। এ জন্য ভারী ভারী যন্ত্র কেনার প্রয়োজন নেই; কিছু সহজ যোগাসন কিংবা ফ্রি হ্যান্ড অনুশীলনই পারে আপনাকে কাঙ্খিত ফল দিতে। উপায় গুলো সহজ হলেও খুবই কার্যকর। এই অনুশীলন গুলো রপ্ত করার মাধ্যমে আপনি অতি সহজেই হতে পারেন আকর্ষণীয় ফিগারের অধিকারী।
শরীরে মেদ বা চর্বি হলে চলা-ফেরায় যেমন কষ্ট হয়, তেমনি নষ্ট হয় সৌন্দর্যও। অনেকে আছেন খুব বেশি মোটা না কিন্তু পেটে কিংবা দেহের কিছু কিছু স্থানে মেদ জমায় খুবই অস্বস্তি বোধ করেন। কোনো ভালো পোশাক পড়লেও ভালো লাগে না। শরীরের এই বাড়তি মেদ কিভাবে দূর করা যায় তার কয়েকটি সহজ উপায় এই অ্যাপটি-তে তুলে ধরা হয়েছে।
"মেদ ভুঁড়ি ও চর্বি কমানোর ব্যায়াম" অ্যাপটিতে খুব সহজে এবং কার্যকরী উপায়ে সচিত্র বর্ণনা সহকারে সুন্দরভাবে দেখানো হয়েছে। আশা করি অ্যাপটি আপনাদের ভালো লাগবে।
Reducing fat by taking different types of action is very lengthy and costly process. But if you can take help of free-hand exercise, it should be more effective and cost free. Exercise is the best way to reduce extra fat and weight. This app deals with those type of exercise. Hope to be healthy and get fat-free figure in short time.
you can easily take the exercise which is shared on this app for fat burn. This is basically an apps of weight and fat loss. You can consider this app as an weight loss and fat burning tips. Specially belly fat loss will be more effective by taking those simple exercise.
ডাউনলোড লিঙ্কঃ
https://play.google.com/store/apps/details?id=com.ertapps.reducing_weight_fat

Show More Less

المعلومات

تحديث:

الإصدار: 5.1

نظام الأندرويد المتوافق: Android 4.1 or later

التقييم

مشاركة

ما قد تحب