শিশুদের আদর্শলিপি - হাতেখড়ি

3.6 (670)

التعليم | 5.2MB

تفاصيل التطبيق

বর্তমান সময়ে বাবা-মা রা সব চেয়ে চিন্তিত থাকেন সন্তানের শিক্ষা নিয়ে। কিন্তু দৈনন্দিন জীবনের সকল কর্মব্যাস্ততার ভেতর সন্তানের জন্য পর্যাপ্ত সময় পাওয়া খুবই দুঃসাধ্য। আপনার প্রাত্যাহিক কর্মব্যাস্ততার ভিড়ে হয়ত আপনি আপনার সন্তানকে ডেকে বলেছেন চলো আজ আমরা বর্ণমালা পড়ি লিখি শিখি কিন্তু এমনও হতে পারে আপনার কাছে তার আদর্শলিপি বই নেই । তখন আপনি আপনার মোবাইল ফোনটি বের করে শিশুদের আদর্শলিপি অ্যাপটি ওপেন করে শুরু করে দিন আপনার সন্তানের হাতেখড়ি।
আদর্শলিপি(kids book) শেখানোর জন্য এই অ্যাপটি খুবই কার্যকরী। এতে আছে বাংলা বর্ণমালা, আরবি বর্ণমালা, ইংরেজি বর্ণমালা, শিশুদের বর্ণমালা, বাংলা স্বরবর্ণ, বাংলা ব্যঞ্জনবর্ণ, ছোটদের ধারাপাত, বাংলা ধারাপাত, ছোটদের ছড়া, মানবদেহ, অ আ ক খ বই।
অনেক সময়ই দেখা যায় বাবা-মা রা লাইব্রেরিতে গিয়ে বাচ্চাদের শিক্ষার জন্য বই খুজছেন, কিন্তু কনফিউজড হয়ে যাচ্ছেন কোন বইটা কিনবেন, তাদের জন্য এই অ্যাপটি অনেক গুরুত্বপূর্ণ একটি সমাধান । ছোটদের বই হিসেবে শিশুদের আদর্শলিপি অ্যাপটি খুবই সহজসাধ্য ও দৃষ্টিনন্দন। বাংলা অ আ ক খ, ছোটদের অংক বই, ধারাপাত, মানবদেহের সকল অঙ্গ প্রত্যঙ্গের বিবরণ থেকে শুরু করে আরবি ও ইংরেজী বর্ণমালাও পাচ্ছেন আই অ্যাপটিতে।
এই অ্যাপটিতে দেখে পড়ার পাশাপাশি সঠিক ও শুদ্ধ উচ্চারণও রয়েছে যা আপনাকে সঠিক প্রমিত বাংলা ও ইংরেজি ভাষাজ্ঞান গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে ।
Kids book bangla is the most spectacular app to look and useful to use. Bangla book for kids is very serious issue to al of parents. For this reason we launched this bangla kids education app or bangla adorsholipi as we called it. This adorsholipi book contain bangla bornomala,English alphabet and Arabian alphabet and some beautiful child rymes. It is the best educational app in all child learning educational apps in bangla. There are bangla rhymes or chotoder bangla chora in this app. If you want to hatekhori in bengali and teach your kids the dharapat then you should install this app as early as possible.
আশা করি শিশুদের আদর্শলিপি বিষয়ক এই অ্যাপটি আপনার সন্তানের প্রাথমিক শিক্ষার জন্য সুদূরপ্রসারী এক সুফল বয়ে নিয়ে আসবে। আপনি ব্যাবহার করার পাশাপাশি আপনার বন্ধু বান্ধব প্রতিবেশিদেরকেও সাজেস্ট করুন তাদের বাচ্চাদের উজ্জ্বল ভবিষ্যৎ এর জন্য।
অ্যাপটি ভাললাগলে অবশ্যই 5 Star দিয়ে আমাদের সমাদৃত করবেন।
ধন্যবাদ ।
বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।
https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.bangla_childern_adorsholipi

Show More Less

ما هو جديد শিশুদের আদর্শলিপি - হাতেখড়ি

শিশুদের আদর্শলিপি

المعلومات

تحديث:

الإصدار: 6.0

نظام الأندرويد المتوافق: Android 4.1 or later

التقييم

مشاركة

ما قد تحب